7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাঃগঞ্জে আলোচনা সভা

জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাঃগঞ্জে আলোচনা সভা

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ এর প্রতিষ্ঠিত রাজনৈতিক সংগঠন ‘জাতীয় পার্টি’র ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা পার্টির উদ্যাগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার ৪ঠা জানুয়ারী সন্ধ্যায় নগরীর আল জয়নাল প্লাজাস্থ জাতীয় পার্টি কার্যালয়ে এ আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভূঁইয়া।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা আমাদের প্রাণপ্রিয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন এদেশের উন্নয়নের ধারক ও বাহক। এদেশের স্বাধীনতা এনে দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তারপরে যদি কেউ উন্নয়ন করে থাকে তিনি হলেন আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ। সে কারণে আমরা আজও জাতীয় পার্টি করি।

জয়নাল আবেদীন বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ জীবিত থাকাকালীন অবস্থায় তার ছোট ভাই জিএম কাদের ভাইকে চেয়ারম্যান পদে দায়িত্ব দিয়েছেন। আজকে তার নেতৃত্বে জাতীয় পার্টি সারাদেশে সুসংগঠিত এবং ঐক্যবদ্ধ। আজকে তার নেতৃত্বেই পল্লীবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টির নেতৃবৃন্দরা সারাদেশে মানুষের জন্যে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে।
এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, মোঃ আব্দুল বাতেন, বাবলী আক্তার কাকন, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম কাদের প্রমুখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …