7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / চোর চক্রের মূলহোতা “অপু দপ্তরী” সহ ৩ জন র‍্যাব-১১ কর্তৃক আটক

চোর চক্রের মূলহোতা “অপু দপ্তরী” সহ ৩ জন র‍্যাব-১১ কর্তৃক আটক

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে সংঘবদ্ধ সক্রিয় চোর চক্রের মূলহোতা “অপু দপ্তরী” সহ ৩ জন র‍্যাব-১১ কর্তৃক আটক ও চোরাইকৃত অটোবাইক/ মিশুক উদ্ধার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ৯ অক্টোবর ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত সংঘবদ্ধ অপরাধী চক্রের মূলহোতা “অপু দপ্তরী”সহ ০৩ জন চুরি চক্রের সক্রিয় সদস্যদেরকে গ্রেফতার করতঃ চোরাইকৃত অটোবাইক উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীরা গাড়ী চোরাই দলের সক্রিয় সদস্য। তারা সংঘবদ্ধভাবে অটোবাইক ছুরি করে থাকে। আসামাীরা দীর্ঘদিন যাবত মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গা থেকে গাড়ী চোরাই সহ অন্যান্য অপরাধ মূলক কর্মকান্ডের সহিত জড়িত বলে স্বীকার করেন।

অতঃপর র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য- প্রযুক্তির সহায়তায় উক্ত সংঘবদ্ধ চোর চক্রের মূলহোতাসহ ৩ জন সক্রিয় সদস্যদেরকে গ্রেফতারসহ চোরাইকৃত অটোবাইক উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানায় একটি নিয়মিত চুরি মামলা রুজু হয়। যার মামলা নং-০৬, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড ১৮৬০, তারিখ-১০/১০/২০২৩ইং। গ্রেফতারকৃত আসামীদেরকে মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …