9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / আইন আদালত / চাঁদপুরে বোমা হামলা নিহত দুই বিচারক স্মরণে শোকযাত্রা ও স্মরণ সভা অনুষ্ঠিত

চাঁদপুরে বোমা হামলা নিহত দুই বিচারক স্মরণে শোকযাত্রা ও স্মরণ সভা অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট :  বোমা হামলায় নিহত দুই বিচারক জগন্নাথ পাঁড়ে ও সোহেল আহম্মেদ স্মরণে চাঁদপুরের শোকযাত্রা, স্মরণ সভা ও দোয়া মাহফিল হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে চাঁদপুর জেলা জজ আদালত চত্বর থেকে জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ মো. মহসিনুল হকের নেতৃত্বে শোকযাত্রা বের হয়। পরে শোকযাত্রা যাত্রাটি শহরের ইলিশ চত্বর পরে আদালত ভবনের সম্মেলন কক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে বিচারক, কর্মকর্তা-কর্মচারী ও আইনজীবীরা অংশ নেন।

সভায় জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ মহসিনুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক (জেলা জজ) আবদুল হান্নান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুল আলম সিদ্দীক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১) ফারহানা ইয়াছমিন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) শাহেদুল করিম, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিনসহ অন্যান্য বিচারকগণ।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৪ নভেম্বর কোয়ার্টার থেকে আদালতে যাওয়ার পথে ঝালকাঠি জেলা জজশিপের দুই বিচারক সোহেল আহমেদ ও জগন্নাথ পাঁড়েকে বহনকারী গাড়িতে বোমা মেরে হত্যা করে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি (জামায়াত-উল-মুজাহিদীন বাংলাদেশ)।

আরও পড়ুন...

ব্যবসায়ী সাব্বির আলম খন্দকার হত্যার মামলায় আদালতে দুইজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বহুল আলোচিত ব্যবসায়ী সাব্বির আলম খন্দকার হত্যার মামলার ঘটনায় আদালতে …