10 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / কাউন্সিলর দুলাল প্রধানের উদ্যোগে সাংসদ শামীম ওসমানের জন্মদিন উপলক্ষে দিন ব্যাপী কর্মসূচী পালন

কাউন্সিলর দুলাল প্রধানের উদ্যোগে সাংসদ শামীম ওসমানের জন্মদিন উপলক্ষে দিন ব্যাপী কর্মসূচী পালন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : দিন ব্যাপী নানা কর্মসূচী’র মাধ্যমে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের জন্মদিন পালণ করেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

শুক্রবার ২৮ ফেব্রুয়ারী সকাল থেকে কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান এর উদ্যোগে নাসিক ২৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মিলাদ, দোয়া ও কেক কেটে উদযাপন করা হয়। বাদ জুম্মা ২৩নং ওয়ার্ডেস্থ কদম রসূল দরবার শরীফে মিলাদ ও দোয়া করা হয়। তাছাড়া ওয়ার্ডেও সকল জামে মসজিদে সাংসদ শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এর পর সন্ধায় উৎসবমুখর পরিবেশে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন দুলাল প্রধান।

 

এক বিশেষ বিবৃতিত্বে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান আমার রাজনৈতিক শিক্ষা গুরু। আমি ২৩নং ওয়ার্ডবাসির পক্ষ হতে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। তিনি আমাদের নারায়ণগঞ্জের আশানুরূপ উন্নয়ন করতে সক্ষম হয়েছেন। তার উন্নয়নে আজ দেশবাসির কাছে তিনি একজন জনপ্রিয় ও কর্মীবান্ধব নেতা হিসেবে সুপরিচিত হয়েছেন। আমি মনে করি এমন নেতার সংস্পর্শে যাওয়া নিঃসন্দেহে সৌভাগ্যের ব্যাপার। জননেতা শামীম ওসমানের জন্ম না হলে আমরা নেতা-জনপ্রতিনিধি কিছুই হতে পারতাম না। আওয়ামীলীগ মানেই বঙ্গবন্ধু,আওয়ামীলীগ মানেই শেখ হাসিনা আওয়ামীলীগ মানেই আমার নেতা শামীম ওসমান। আমি মাননীয় প্রধাণমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাসহ আমার নেতা সাংসদ শামীম ওসমানের দীর্ঘায়ূ কামনা করি।

 

এ সময়  উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি তানভীর আহম্মেদ সোহেল, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ভুলু, যুবলীগ নেতা এস এ রানা, শ্রমিকলীগ নেতা জাকির প্রধান, শ্রমিকলীগ নেতা মোঃ রিপন প্রধান, ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মনিরুল জামান মনু, স্বেচ্ছাসেবক লীগ নেতা দিদার খান, যুবলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমুখ।

আরও পড়ুন...

হাজীগঞ্জে শিশু বলাৎকার মাদ্রাসা শিক্ষক কারাগারে

নিউজ ব্যাংক ২৪. নেট : চাঁদপুরের হাজীগঞ্জে মো. ইসমাঈল হোসাইন (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের …