8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / করোনা পরিস্থিতিত্বে ওসমান পরিবারের সদস্যরা মানব সেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন- কাজিম উদ্দিন

করোনা পরিস্থিতিত্বে ওসমান পরিবারের সদস্যরা মানব সেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন- কাজিম উদ্দিন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : করোনা মহামারীতে যে পরিবারের মানুষগুলো দিনরাত পরিশ্রম করে মানুষের সেবা করেছে, মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিয়েছে আজকে তারা নিজেরাই অসুস্থ্য হয়ে পড়েছে। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে করোনাকালীন সময়ে সাধারণ মানুষ দূর্যোগের হাত থেকে রক্ষা পেয়েছে।তাই করোনা পরিস্থিতিত্বে ওসমান পরিবারের সদস্যরা মানব সেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধান অতিথির বক্তব্যে বলেছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কাজিম উদ্দিন প্রধান।

সোমবার ২১শে সেপ্টেম্বর বিকাল ৫টায় জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা, মহানগর ও যুব শ্রমিক লীগ এবং যুব মহিলা শ্রমিক লীগ জেলা ও মহানগরের উদ্যোগে ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যাল‌য়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কাজিম উদ্দিন আরো বলেন, যারা মানুষের জন্য কাজ করতে গিয়ে আজ বিপদে, যারা এই শহরের সাধারণ মানুষের কাছে দূরসময়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, সেই মানুষ গুলোর জন্য আপনারা সকলে দোয়া করবেন যেন তারা খুব দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লি‌পি ও পুত্র অয়ন ওসমানের স্ত্রী ও তার সন্তানের আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাইনউদ্দিন আহমেদ বাবুল, জেলা শ্রমিক লী‌গের সহ সভাপ‌তি আব্দুল মান্নান, মোজা‌ম্মেল হক, শ‌হিদুল্লাহ শ‌হিদ, জাতীয় শ্রমিক লীগ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবীর বকুল, সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, মহানগর শ্রমিক লী‌গের সহ সভাপ‌তি আলী হো‌সেন, নারায়ণগঞ্জ জেলা শাখা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির প্রমূখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক সবুজ শিকদার, সোনারগাঁ শ্রমিক লী‌গের সভাপ‌তি ও জেলা শ্রমিক লী‌গের সহ-সভাপ‌তি মোখ‌লেসুর রহমান, বন্দর থানা শ্রমিক লী‌গের সাধারন সম্পাদক রা‌ফিয়ান রা‌ফি, এ‌সিআই শ্রমিক লীগ সভাপ‌তি জাহা‌ঙ্গির, যুব শ্রমিক লীগ নেতা তা‌রেক হো‌সেন, হো‌সিয়ারী শ্রমিক লীগ সভাপ‌তি স্বপন দত্ত, অগ্রণী ব্যাংক সি‌বিএ সভাপ‌তি নজরুল ইসলাম, যুব শ্রমিক লী‌গের সাধারন সম্পাদক মোক্তার হো‌সেন, মহানগর ম‌হিলা লীগ নেত্রী নিলুফা, হাসিনা রহমান শিমু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …