8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় নাঃগঞ্জ জেলা ও মহানগর যুব মহিলালীগের উদ্যোগে দোয়া

ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় নাঃগঞ্জ জেলা ও মহানগর যুব মহিলালীগের উদ্যোগে দোয়া

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ওসমান পরিবারের অসুস্থ সকল সদস্যদের সুস্থতা কামনা ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের মা সালেহা বেগমের মায়ের আতœার মাঘফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২০ সেপ্টেম্বর নাসিক ৬নং ওয়ার্ডের কাউন্সিলর অফিসে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় উপস্হিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-২ ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি।

দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ. কে. এম. শামীম ওসমান এর সহধর্মিণী সালমা ওসমান লিপি, অয়ন ওসমান সহ ওসমান পরিবারের অসুস্থ্য সকল সদস্যের রোগমুক্তি কামনা করা হয় ও যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের মা মরহুম সালেহা বেগমের আত্মার মাঘফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত যারা মারা গেছেন এবং সম্প্রতি পশ্চিম তল্লার মসজিদে ভয়াবহ বিষ্ফোরনে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণকারীদের রুহের মাগফিরাত কামনা ও অসুস্থদের সুস্থতায় কামনার পাশাপাশি দেশবাসীর শান্তি কামনা, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্য ও প্যানেল মেয়র মতিউর রহমান মতির দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্হিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, বিশিষ্ট সমাজসেবক মো:ফোরকান উদ্দীন, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক আসমা মাহবুব, যুগ্ম আহবায়ক শারমিন শাকিল মেঘলা। নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহবায়ক সুইটি ইয়াসমিন, যুগ্ম আহবায়ক মনিরা সুলতানা মনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …