8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / আল্লামা শাহ আহমদ শফী সম্পর্কে কটুক্তির প্রতিবাদে কুতুবপুর ইউনিয়নের সর্বস্তরের ওলামায়ে কেরামের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আল্লামা শাহ আহমদ শফী সম্পর্কে কটুক্তির প্রতিবাদে কুতুবপুর ইউনিয়নের সর্বস্তরের ওলামায়ে কেরামের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর মরহুম আল্লামা শাহ আহমদ শফী সম্পর্কে কটুত্তির প্রতিবাদে কুতুবপুর ইউনিয়নের সর্বস্তরের ওলামায়ে কেরামের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাদ যোহর ফতুল্লার মাহমুদপুর তাইজউদ্দিন সুপার মার্কেটের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় কটুক্তিকারী আলাউদ্দিন জিহাদীর শাস্তির দাবি জানায় ওলামায়ে কেরামরা। মাদ্রাসা দারুসসুন্নহ মাহমুদপুরের প্রতিষ্ঠাতা মুহতামিম হযরত মাওলানা সাঈদ আহমদ জুনায়েদের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি হযরত মাওলানা ফেরদৌসুর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়নের ১নং ওর্য়াডের মেম্বার জিএম আমির হোসেন সাগর, মোহাম্মদ রবিউল্লাহ, সাইফুল ইসলাম পিরোজপুরী, সাবেক মেম্বার নজরুল ইসলাম, জহিরুল ইসলাম, মাওলানা ওমর ফারুক, মাওলানা হোসাইন আহমদ, সৈয়দ মোহাম্মদ জাফর ও মাওলানা আব্দুল্লাহ আল মুজাহিদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্য মাওলানা ফেরদৌসুর রহমান বলেন, আমাদের সাহেব চলে গেছেন তিনি আর আসবেন না। যে ক্ষতি আমাদের হয়ে গেছে এই ক্ষতি পূরন হওয়ার না। আমার বুখারী ওস্তাদ এই দেশের লক্ষ লক্ষ জনতার লক্ষ লক্ষ আলেম ওলামার বুখারী ওস্তাদ তাকে সর্বোচ্চ সম্মন জানাই। তিনি ভন্ড আলাউদ্দিন জিহাদীর শাস্তির দাবি জানিয়ে বলেন যদি আলাউদ্দিন জিহাদীর উপযুক্ত শাস্তির ব্যাবস্থা না করা হয় তাহলে বাংলাদেশে তৌহিদী জনতা দাত ভাঙ্গা জবাব দিবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …