8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / ২১ শে আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে মহানগর আ’লীগের উদ্যোগে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

২১ শে আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে মহানগর আ’লীগের উদ্যোগে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদ ও ২১ শে আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ এর আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সোমবার ২১ আগষ্ট বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ শহরের ২ নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এর প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহার সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ এর সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন।
সভাপতির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, ২১ শে আগষ্টের ভয়াবহ গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বিএনপি-জামাত দেশকে পিছিয়ে ফেরার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। সেই ঘটনায় আইভী রহমানসহ আওয়ামী লীগের বেশ কয়েকজন ত্যাগী নেতাকে আমরা হারিয়েছি। এই মর্মান্তিক ঘটনায় সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার নিশ্চিত করা সময়ের দাবী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে আমরা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছি। সকল অপশক্তির বিরুদ্ধে রাজপথে থেকে তাদের নাশকতা রুখতে আমরা সর্বাদা প্রস্তুত। শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে আমরা আবার সরকার গঠন করতে চাই। তাই সকলে নৌকার পক্ষে জনগনকে সাথে নিয়ে কাজ করবেন।
 খোকন সাহা বলেন, স্বাধীনতা বিরোধী চক্র দেশের উন্নয়ন রুখতে মাঠে নেমেছে। তারা দেশে একটি অরাজকতা সৃষ্টি করতে চায়। বিএনপি- জামাত চায় না শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নের লক্ষ্যে কাজ করুন। আমরা বাংলাদেশ আওয়ামী লীগ নেতা কর্মীরা নেত্রীর নির্দেশনা অনুযায়ী আগামী দিনে রাজপথে লড়াই সংগ্রামে অংশগ্রহণ করে আবারও নৌকার বিজয়ের জন্য কাজ করবো।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …