12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ জন আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ জন আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়াল ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমান অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাস, খুনী, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে চাঞ্চল্যকর অপরাধে জড়িত যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, র‌্যাব-১১ এর অভিযানে বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ ডিএমপি ঢাকার উত্তরখান এলাকা হতে ২ জন আসামী ১। হাবিব উল্লাহ ওরফে হাবু (৫২) এবং ২। রাহিমা বেগম (৫৮)’কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা তাদের অপরাধ সম্পর্কে তথ্য প্রদান করে।

উল্লেখ্য যে গত ০১ আগস্ট ২০১১ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন জৈনপুর এলাকায়, পূর্ব শক্রতার জেরে কবির নামক এক ব্যক্তিকে হত্যা করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটা হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং- ০৩(০৮)১১। পরবর্তীতে ২০১৫ সালে উক্ত মামলায় আসামিদের বিজ্ঞ আদালত সাজা প্রদান করলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হাবিবুল্লাহ ওরফে হাবু ও রাহিমা বেগম’কে ডিএমপি ঢাকার উত্তরখান এলাকা হতে র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …