12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / সোনারগাঁয়ে ক্লুলেস তাঁত শ্রমিক হত্যায় জড়িত প্রধান আসামী সহ ২ জন র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার

সোনারগাঁয়ে ক্লুলেস তাঁত শ্রমিক হত্যায় জড়িত প্রধান আসামী সহ ২ জন র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেস তাঁত শ্রমিক হত্যা এর সাথে জড়িত প্রধান আসামী সহ ২ জন আসামী র‍্যাব- ১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ হাম্মাদ হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান,  র‍্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি বিশেষ আভিযানিক দল গত ২২/০৫/২০২৪ ইং তারিখে সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেস তাঁত শ্রমিক হত্যা এর সাথে জড়িত প্রধান আসামী মোঃ লোকমান (৪৫) ও এর সহযোগী আসামী মোঃ লিটন (২৪) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলার সূত্রে জানা যায় যে, ভিকটিম মিরাজ (১৬) সোনারগাঁ থানাধীন বরগাঁও এলাকার গ্রেফতারকৃত আসামী লোকমান হোসেনের বাড়িতে থেকে তাঁতের শাড়ি বানানোর কাজ করতো। সেখানে ভিকটিম মিরাজ সাথে আরো ৭/৮ জন লোক একসাথে লোকামান হোসেনর বাড়িতে থেকে শাড়ি বানানোর কাজ করতো। গত ১৫/০৫/২০২৪ ইং তারিখ ভিকটিম মিরাজ রাতের খাবার খাওয়া শেষে ঘুমানোর জন্য তার রুমের উদ্দেশ্যে যায় এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিন্তু বিষয়টি তাঁতের মালিক লোকমান হোসেন ভিকটিম মিরাজের পরিবারের কাউকে জানায় নাই। পরবর্তীতে গত ১৭/০৫/২০২৪ ইং তারিখ আনুমানিক ৭ টা ২৫ মিনিট ঘটিকার দিকে তাঁতের মালিক লোকমান হোসেন ভিকটিমের বাবাকে মোবাইল ফোনের মাধ্যমে জানায় যে, তার ছেলের লাশ বরগাঁও সাকিনস্থ জনৈক করিমের বাড়ির পাশে ডোবার পানির মধ্যে পাওয়া গেছে।

পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ এসে ভিকটিমের লাশ উদ্ধার করে লাশের ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করেন। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা মোঃ মাঈন উদ্দিন (৩৫) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন।

এই নৃশংস হত্যাকা-ের সাথে জড়িত আসামীদের কে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১, সিপিএসসি কোম্পানি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সাথে তাদের সনাক্ত ও অবস্থান নির্ণয় পূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যাকান্ডে সাথে জড়িত তদন্তেপ্রাপ্ত পলাতক আসামী ১। মোঃ লোকমান (৪৫) এবং ২। মোঃ লিটন মিয়া (২৪), উভয় পিতা-আব্দুর রহমান, সাং-বরগাঁও, থানা-সোনারগাঁও, জেলা- নারায়ণগঞ্জ’দ্বয়কে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর অভিযানে তাদের সনাক্ত ও অবস্থান নিশ্চিত হয়ে গত ২২/০৫/২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা হতে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী’দ্বয়কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …