8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / সিদ্ধিরগঞ্জে সোর্স শুভ’র বিরুদ্ধে ব্যবসায়ীর অর্থ ছিনিয়ে নেয়ার অভিযোগ

সিদ্ধিরগঞ্জে সোর্স শুভ’র বিরুদ্ধে ব্যবসায়ীর অর্থ ছিনিয়ে নেয়ার অভিযোগ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার  সিদ্ধিরগঞ্জে মো: টুটুল নামের এক অটো গ্যারেজ মালিককে হয়রানি করে জোরপূর্বক অর্থ হাতিয়ে নেয়ার
অভিযোগ পাওয়া গেছে। পুলিশের তালিকাভুক্ত সোর্স শুভ কর্তৃক এ হয়রানি হয়েছে বলে জানিয়েছেন ওই ভুক্তভোগী। তিনি বলেন, তার পকেটে থাকা নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেন সোর্স শুভ।

গত মঙ্গলবার ১০ অক্টোবর রাতে মিজমিজি আল-আমাীন নগর মতিন হুজুরের বাড়ি সংলগ্নের একটি রিকশার গ্যারেজে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও গ্যারেজে থাকা রিকশা চালকরা বলেন, ওইদিন রাতে হঠাৎ একটি গাড়ি করে সিভিল পোশাকে ৫-৬ জন ব্যক্তি গ্যারেজে প্রবেশ করে। তারা আসামাত্রই গ্যারেজে থাকা লোকজনকে বাহিরে বের করে দেয়া হয়।

এ বিষয়ে ভুক্তভোগী মো: টুটুল জানান, আমি আমার গ্যারেজে বসে হিসাব করছিলাম। হঠাৎ রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে সোর্স শুভ এসে আমার সঙ্গে কথা বলাকালীন সময়ে আমার মোবাইল ফোন নিয়ে নেয়। পরে দেখতে পাই কয়েকজন পোশাক বিহীন ব্যক্তি এসে ডিবি পরিচয়য়ে আমাকে বলতেছে আমি নাকি অনলাইনের মাধ্যমে জুয়া খেলি। আমি যতই বলছিলাম এমন কোনো কর্মকান্ডের সঙ্গে আমি জড়িত নই, তারা ততই আমাকে বাহিরে বের করে নিয়ে যেতে চেষ্টা করছিলেন। একপর্যায়ে তারা আমার প্রতিষ্ঠানের সিসি টিভি ক্যামেরা দেখতে পেয়ে একে একে সবাই বের হয়ে যান। তবে যাওয়ার আগ মুহুর্তে গ্যারেজের ভেতরে থাকা রিকশার আড়ালে নিয়ে আমার পকেটে থাকা নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেন শুভ। আমার সিসি টিভির ফুটেজে সব প্রমান রয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এমন কোনো বিষয়ে আমার জানা নেই। এখন পর্যন্ত কোনো গ্যারেজ মালিক
অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোনো সাধারণ ব্যবসায়ীকে হয়রানি করা হলে ছাড় দেয়া হবে না।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …