8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / সিদ্ধিরগঞ্জের বিআরটিএ’র অভিযান থেকে বাঁচতে উল্টো পথে রিক্সা চালক॥ পিকআপের ধাক্কায় হতাহত দুই

সিদ্ধিরগঞ্জের বিআরটিএ’র অভিযান থেকে বাঁচতে উল্টো পথে রিক্সা চালক॥ পিকআপের ধাক্কায় হতাহত দুই

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় বিআরটিএ’র অভিযান থেকে বাঁচতে উল্টো পথে চালক রিক্সা নিয়ে পালাতে গেলে বিপরীত দিক থেকে আসা পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত ও আরেক পথচারী আহত হয়েছে। নিহত পথচারীর নাম ইয়াসির (৩৮) ও আহত পথচারী আশরাফুল (৩২)। সোমবার ১৬ই নভেম্বর দুপুর সাড়ে ১২ টায় এ ঘটনাটি ঘটে। নিহত ইয়াসির ঢাকার ডেমরার আমুলিয়া এলাকার আবদুল হাইয়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনজি চালিত অটোরিকশা, ব্যাটারিচালিত রিক্সার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জের সানারপাড় ও মাদানীনগর মাদ্রাসার সামনে বিআরটিএ-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারের নেতৃত্বে দুটি আভিযানিক দল অভিযান শুরু করে বিআরটিএ। এ সময় একটি রিক্সার চালক অভিযান এড়াতে উল্টো পথে রিক্সা ঘুরিয়ে যাচ্ছিল। একই সময় দুইজন পথচারী ঐ রিক্সা থেকে বাঁচতে রাস্তার অনেকখানি জায়গায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরোহী ইয়াসির মারা যান।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ বলেন, উল্টোপথে রিক্সা চালানোর সময় একজন নিহত ও আরেকজন আহত হয়েছে। আহত আশরাফুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর পিক-আপ ভ্যান ও রিকশাচালক চালক পালিয়ে গেছে। তবে পিক-আপ ও রিকশা থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …