8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / সারা দেশে চলমান নারী ও শিশু ধর্ষণ নির্যাতনকারী এবং সহিংসতার প্রতিবাদে “নাঃগঞ্জ জেলার নারী সংগঠন সমুহ” ব্যাণারে মানব বন্ধন

সারা দেশে চলমান নারী ও শিশু ধর্ষণ নির্যাতনকারী এবং সহিংসতার প্রতিবাদে “নাঃগঞ্জ জেলার নারী সংগঠন সমুহ” ব্যাণারে মানব বন্ধন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : সারাদেশে চলমান নারী ও শিশু ধর্ষণ নির্যাতনকারী এবং সহিংসতার প্রতিবাদে ও ধর্ষকদের শাস্তি মৃত্যুদন্ড দেওয়ার দাবীতে নারায়ণগঞ্জ জেলার নারী সংগঠন সমূহ’র ব্যানারে মানব বন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

রবিবার ১১ই অক্টোবর বিকাল ৫টায় নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এ মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
মানব বন্ধনে আওয়ামী আইনজীবী নারায়ণগঞ্জ বার এর সভাপতি এডভোকেট সেলিনা ইয়াছমিন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট নূর জাহান বেগম, মৌচাক মহিলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জাহানারা বেগম, মহিলা ও শিশু উন্নয়ন সংস্থার সভাপতি সফুরা বেগম, মোসাম্মৎ উম্মে আক্তার, আনোয়ারা বেগম প্রমুখ।

মানব বন্ধনে বক্তারা বলেন, সারা দেশে চলমান ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে সরকারের পাশাপাশি সমাজের প্রগতিশীল ও সচেতন মানুষের এগিয়ে আসতে হবে। তাছাড়া সরকারের উচিত গ্রেফতারকৃত বিভিন্ন ধর্ষণ ও নারী নির্যাতন মামলা আসামীদের অতিদ্রুত বিচারের আয়তায় এনে শাস্তি প্রদান করতে হবে। তাছাড়া ধর্ষণ সহ সকল প্রকার নারী নির্যাতন বিষয়ে কঠোর আইন মৃত্যুদন্ড আইন পাশ করতে হবে।

 

আরও পড়ুন...

নিখোঁজের ২১ দিনেও খোঁজ মেলেনি সুমাইয়ার ! 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনী) এলাকার  হাছিনা বেগমের …