7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / সকল সমস্যার সমাধান হলো আলোচনার টেবিল-জিউস পুকুর প্রসঙ্গেে এমপি সেলিম ওসমান

সকল সমস্যার সমাধান হলো আলোচনার টেবিল-জিউস পুকুর প্রসঙ্গেে এমপি সেলিম ওসমান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান এমপি বলেছেন এই নারায়ণগঞ্জ টাকে আমরা সুন্দর করে গড়তে চাই নতুন প্রজন্মের জন্য। আমি বিশ্বাস করি, সকল সমস্যার সমাধান হলো আলোচনার টেবিল। এ বিষয়ে আমি মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর সাথে কথা বলেছি। আশা রাখি আমরা খুব শীঘ্রই বসবো।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) নগরীর নতুন পালপাড়া পুর্ন নির্মিত সার্বজনিন পুজা মন্দিরের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেলিম ওসমান আরো বলেন, বকুল পালদের মতো লোকরা ছিলো বলেই আজকে পালপাড়াতে এ মন্দির হয়েছে। তিনি যদি এ জায়গা না দিতেন তাহলে এটা হতো না। স্থানীয়দের দাবী সম্পর্কে বলেন জিউস পুকুর কেউ নিয়ে যায়নি এটা নিয়ে মামলা চলছে। আইনে যারা মালিক তারাই পাবে। এটা নিয়ে আলোচনায় বসলে সমাধান হবে।
খানপুর হাসপাতাল প্রসঙ্গে বলেন, যার বিরুদ্ধে অভিযোগ আছে তার বিচার না করে তাকে বদলি করে দেওয়া হলো। আবার যারা সরকারী হাসপাতালের উন্নয়নের জন্য অর্থ বরাদ্দ দিলো, কিন্তুু ঠিকাদের প্রতিষ্ঠান কাজ না করতেই ৩০% টাকা উঠিয়ে নিয়ে গেলো। তাই আমি হাসপাতালের পদ থেকে পদত্যাগ করেছি। কারণ এটা মন্ত্রানালয় থেকে কিছু চাইলে পাওয়া যায়না। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এই হাসপতালকে ৫০০ শয্যায় উন্নিত করবেন।
সেলিম ওসমান আরো বলেন, বন্দরে ২টি সেতু হওয়ার কথা কিন্তুু নানা জটিলতার কারনে তা হচ্ছে না। তাই আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে আসা প্রয়োজন। পূর্ব থেকেই ধর্মের গোরামীর কারণে বিদ্বেষ আছে, এর মধ্যে থেকেই আমাদের কাজ করতে হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের দূর্গা পুজার শুভেচ্ছা জানিয়ে বলেন, সকলে স্বাস্হ্যবিধি মেনে উৎসব করবেন। নিজেদের পরিবারকে রক্ষা করতে হবে।
মন্দির কমিটির সভাপতি এ্যাড. মন্টু ঘোষ’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, এফবিসি আই’র পরিচালক প্রবির কুমার সাহা, মহানগর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল, পুজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, অরুন কুমার দাশ।

রিপন ভাউয়াল’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খাঁন কাজল, কাউন্সিলার শওকত হাসেম শকু, শারমিন হাবিব বিন্নি, সাবেক কাউন্সিলার মনিরুজ্জামান মনির, জমিদানকারী বকুল চন্দ্র পাল, যুব সংহতির সভাপতি মোঃ নুর ইসলাম, মোঃ সুমন, লিটন চন্দ্র পাল, উত্তম কুমার সাহা, প্রদিপ কুমার দাশ প্রমূখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …