8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ কর্তৃক ২০ কেজি গাঁজা’সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ কর্তৃক ২০ কেজি গাঁজা’সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, নারায়ণগঞ্জ কর্তৃক বিশেষ কৌশলে প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনকালে ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।

র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমমে জানান, র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ২১ আগষ্ট ২০২৩ইং তারিখে চাঁদপুর জেলার সদর থানাধীন ১৩ নং ওয়ার্ড চাঁদপুর পৌরসভার খলিশা ডুলি সাকিনস্থ মেসার্স ফয়সাল এন্ড কোং ফিলিং স্টেশন এর সামনে থেকে ২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে একটি সিলভার রংয়ের প্রাইভেট কার যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ- ১৩-৬০০৯, যাহার ইঞ্জিন নং-৪ অ-খ ৯২৯৯৩৪ ও যাহার চ্যাসিস নং-অঞ ২১০-০০১৬৮১৫ এর ড্রাইভিং সিটের পিছনের সিটের নিচে (সিট ফোমের ভিতরে) বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় পরিবহনকালে অবৈধ মাদকদ্রব্য ২০ কেজি গাঁজা’সহ হাতে নাতে আটক করে।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আমির হোসেন স্বপন (৪৫), পিতা-মৃত শিরু মিয়া, সাং-মানেরা (দক্ষিণপাড়া), পোঃ শশীদল, থানা-ব্রাক্ষণপাড়া, ২। খাদিজা বেগম (৪৫), পিতা- মৃত ওহাব ফকির, স্বামীঃ মিজানুর রহমান, মাতা-হাসিনা, সাং-কৃষ্ণপুর (কেষ্টপুর), পোঃ মোকসেদপুর, থানা-মোকসেদপুর, জেলা-গোপালগঞ্জ, এ/পি (স্বামী বাড়ী) সাং-পেমু (মেম্বার বাড়ী), থানা-দেবিদ্বার, উভয় জেলা-কুমিল্লা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে জব্দকৃত গাড়ীটি ব্যবহার করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা চাঁদপুর থেকে মাদারিপুর, ফরিদপুর’সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …