12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‍্যাব-১১’র আদমজীনগর, নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মিডিয়া অফিসার এএসপি সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪. নেট কে জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রবিবার ২৪ এপ্রিল ২০২২ খ্রিষ্টাব্দে গভীর রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মিঠাবো ফকিরপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ মাইন ফকির বাবু (৩০), পিতা- মোঃ বুলবুল ফকির, সাং-মিঠাবো ফকিরপাড়া, থানাঃ রূপগঞ্জ, জেলাঃ নারায়ণগঞ্জ, ২। মোঃ কাজী দীপু (৩২), পিতা- মৃত কাজী আক্কাছ উদ্দিন কিরণ, সাং- পোড়াবো, থানাঃ রূপগঞ্জ, জেলাঃ নারায়ণগঞ্জ, ৩। মোঃ আমিরুল ইসলাম সজীব (৩৮), পিতাঃ মোঃ তাজুল ইসলাম, সাং-মিঠাবো ফকিরপাড়া, থানাঃ রূপগঞ্জ, জেলাঃ নারায়ণগঞ্জ ও ৪। মোঃ লিমন ভূঁইয়া (৩২), পিতা- মৃত মনজুর মোর্শেদ, সাং-মিঠাবো, থানাঃ রূপগঞ্জ, জেলাঃ নারায়ণগঞ্জ’দের গ্রেফতার করে।

এরপর মাদক ব্যবসায়ী মোঃ আমিরুল ইসলাম সঞ্জীব (৩৮)’কে আইনের আওতায় না নেওয়ার জন্য এবং বিষয়টি গোপন রাখার জন্য মোঃ আনিছুর রহমান (৩২), পিতা- হাজী হারুন অর রশিদ, সাং- হাটাব, থানা- রপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ র‌্যাব সদস্যদের তাৎক্ষনিক নগদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা উৎকোচ প্রদানের চেষ্টা করে। ফলশ্রুতিতে উৎকোচের টাকাসহ মোঃ আনিছুর রহমান (৩২)’কে র‌্যাব সদস্যরা গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানাযায়, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে এবং নারায়ণগঞ্জ ও এর আশে পাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও র‌্যাবকে উৎকোচ প্রদানের চেষ্টায় লিপ্ত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …