8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ জন গ্রেফতার

বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ জন গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : অবৈধ মাদকদ্রব্য ১৯ কেজি গাঁজাসহ ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  গত মঙ্গলবার ১০ অক্টোবর দুপুরে গাইবান্ধা সদর থানা কর্তৃক আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

গ্রেফতারকৃতরা হলো – কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মৃত মকবুল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (৩৬), মো. নুরুজ্জামানের ছেলে মো. নয়ন (৪৫) ও সুন্দরগঞ্জের মৃত আব্দুল কাদেরের ছেলে হাফিজুর রহমান (৩৮)।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, ৩ জন যুবক ইজিবাইকে করে মাদক নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিল, এমন খবর পেয়ে গাইবান্ধা-সাঘাটা সড়কে অভিযান চালায় পুলিশে একটি টিম।পুলিশের উপস্থিতি টের পেয়ে ইজিবাইকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে ইন্দ্রারপাড় এলাকায় গিয়ে ইজিবাইকটিকে থামানো হয়। এ সময় তল্লাশী করে ইজিবাইকের চালকের আসনের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ইজিবাইকসহ আটক করা হয় ৩ যুবককে। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে আরোও উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা প্রমুখ।

 

আরও পড়ুন...

হাজীগঞ্জে শিশু বলাৎকার মাদ্রাসা শিক্ষক কারাগারে

নিউজ ব্যাংক ২৪. নেট : চাঁদপুরের হাজীগঞ্জে মো. ইসমাঈল হোসাইন (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের …