8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সংগঠন সংবাদ / বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন জেলার সাংগঠনিক সম্পাদক নাহিদ রায়হান নির্বাচিত

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন জেলার সাংগঠনিক সম্পাদক নাহিদ রায়হান নির্বাচিত

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন গত ২১ জুলাই শুক্রবার অনুষ্ঠিত হয়।
নির্বাচনে নারায়ণগঞ্জ বন্দরের কৃতি সন্তান উপ সহকারি মেডিকেল অফিসার ও বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগে দায়িত্বরত ইনচার্জ নাহিদ রায়হান তালুকদার সাংগঠনিক সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হয়।
নারায়ণগঞ্জ শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ডা: শরীফ আহমেদের সভাপতিত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ডা: নায়েব আলি।
উক্ত নির্বাচনে সভাপতি হিসেবে ডা: আমিনুল ইসলাম মুকুল, সেক্রেটারি হিসেবে ডা: জাহাঙ্গীর আলম এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ডা: নাহিদ রায়হান তালুকদার নির্বাচিত হন।
মোট ভোটার সংখ্যা ছিল ১৫৬ জন। সাংগঠনিক সম্পাদক হিসেবে ডা: নাহিদ ৯৭ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হন। বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বেলায়েত হোসেন বুধবার ২৬ জুলাই বিকালে ফুল দিয়ে নির্বাচিত প্রতিনিধিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে বরণ করে নেন এবং মিষ্টিমুখ করান।

আরও পড়ুন...

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড ও ডাইলপট্টি লেবার শ্রমিক- কর্মচারীদের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না খাবার বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর শুভ জন্মদিন পবিত্র ঈদে …