7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়নগঞ্জ মহানগরী কর্মী সম্মেলন অনুষ্ঠিত 

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়নগঞ্জ মহানগরী কর্মী সম্মেলন অনুষ্ঠিত 

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়নগঞ্জ মহানগরী কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
শুক্রবার  ১৩ সেপ্টেম্বর সকালে জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে মহানগর জামায়াতে ইসলামী কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মাসুদ।
এটিএম মাসুম বলেন, ছাত্র-জনতার ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্রকে নস্যাৎ করতে হবে, ধৈর্যের সঙ্গে বুদ্ধিমত্তার সঙ্গে বর্তমান ছাত্র-জনতার ঐক্যকে অটুট রেখে আমাদের দেশ গড়ার কাজে ভূমিকা পালন করতে হবে। আমরা বিশ্বাস করি বর্তমানে যে পরিবর্তন এসেছে এটা একমাত্র পরিবর্তন নয়। এই পরিবর্তনটা হচ্ছে কাঙ্ক্ষিত পরিবর্তনের প্রথম ধাপ মাত্র। এই ধাপ অতিক্রম করে পর্যায়ক্রমে বাংলাদেশের কুরআন সুন্নাহর ভিত্তিতে একটি কল্যাণকর ইসলামী রাষ্ট্র কায়েম করা আমাদের চূড়ান্ত লক্ষ্য।
তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হওয়া পর্যন্ত তাদের পাশে আমাদের থাকতে হবে। এই ঐক্যকে অটুট রাখতে হবে। এই ঐক্যকে নস্যাৎ করতে পারে এই রকমের কোনো অপশক্তিকে আমরা কোনো অবস্থায়ই বরদাশত করবো না। এ অবস্থায় সচেতন রাজনৈতিক দল হিসেবে অন্যদের তুলনায় জামায়াত ইসলামীর দায় অনেক বেশি। আর সেই লক্ষ্যে আমাদের এগিয়ে যেতে হবে। সে জন্য জামায়াত ইসলামী কর্মীদের কাজ করতে হবে। আপনারা যদি কাজ করতে পারেন সফল হতে পারেন তাহলে আমরা চূড়ান্ত মঞ্জিলে পৌছাতে পারবো।
বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়নগঞ্জ মহানগরী সেক্রেটারি ইন্জিনিয়ার মানোয়ার হোসাইন এর সঞ্চালনায় ও বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মুহাম্মদ আবদুল জব্বার এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ এর সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ সহ আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য মাওলানা মাঈনুদ্দিন আহমদ, ঢাকা দক্ষিণ এর আমীর মাওলানা দেলোয়ার হোসাইন, মুন্সিগঞ্জ জেলা আমীর আ জ ম রুহুল কুদ্দুস, নারায়ণগঞ্জ জেলার আমীর মমিনুল হক সরকার, নরসিংদী জেলার আমীর মাওলানা মুসলেহ উদ্দিন, ঢাকা ইসলামিক এডুকেশন সোসাইটির পরিচালক প্রিন্সিপাল ড. ইকবাল হোসাইন ভূঁইয়া প্রমুখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …