8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / বন্দর ঋষিপাড়া পঞ্চায়েত কমিটির সাবেক সভাপতি সুনীলের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

বন্দর ঋষিপাড়া পঞ্চায়েত কমিটির সাবেক সভাপতি সুনীলের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

নিউজ ব্যাংক ২৪. নেট : বন্দর সোনাকান্দা এনায়েত নগর ঋষিপাড়া পঞ্চায়েত কমিটি ও শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পূজা কমিটির সাবেক সভাপতি সুনীল চন্দ্র দাসের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
সুনীল চন্দ্র দাসের বিরুদ্ধে নানা ধরনের দুর্নীতি, অনিয়ম ও স্বেচ্ছাচারিতা এবং ঋষিপাড়া পঞ্চায়েত কমিটির নির্বাচন পরিচালনা কমিটির বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে গত ১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যার পূর্বে ঋষিপাড়া শ্রী শ্রী রক্ষা কালী মন্দির প্রাঙ্গণে এলাকাবাসী এই প্রতিবাদ সভা করেন। সভা শেষে সুনীল চন্দ্র দাসের অনিয়মের বিরুদ্ধে স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দীর্ঘ প্রায এক যুগের উপরে সুনীল চন্দ্র দাস ঋষিপাড়া শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরের সভাপতির দায়িত্ব পালন করাকালীন সময়ে তিনি তার ক্ষমতার অপব্যবহার করে নানা ধরনের অনিয়ম ও দুর্নীতি করে গেছেন। তিনি তার সভাপতি পদকে পুঁজি করে বিভিন্ন পূজা ও অনুদানের অর্থ আত্মসাৎ করে এসেছেন। এই বিষয়টি এলাকাবাসী বিভিন্ন সময়ে প্রতিবাদ করে কোন সুফল পায়নি। সে সুবাদে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের উচ্চ কর্মকর্তাদের পরামর্শক্রমে সুনীল দাসের নিয়ন্ত্রণে থাকা কমিটি ভেঙে দিয়ে ঋষিপাড়া পঞ্চায়েত কমিটি নির্বাচন ১ সেপ্টেম্বর ধার্য করা হয়। পরবর্তীতে সুনীল দাস উক্ত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও নিজের ক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য আদালতে নির্বাচন পরিচালনা কমিটির সকল সদস্যের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেন। যার মামলা নাম্বার- ২২৭/২০২৩।
প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ঋষিপাড়া এনায়েত নগর পঞ্চায়েত নির্বাচন কমিটির প্রধান সমন্বয়কারী সুশীল চন্দ্র দাস,শ্যামল চন্দ্র দাস, পলাশ চন্দ্র দাস, হৃদয় চন্দ্র দাস, পীযূষ চন্দ্র দাস, বাপ্পি দাস, দিপুদাস, শনকুমার দাস, রাজকুমার দাস, সুজিত কুমার দাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …