9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / ফতুল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা- থানায় মামলা হলেও আসামীরা অধরা

ফতুল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা- থানায় মামলা হলেও আসামীরা অধরা

নিউজ ব্যাংক ২৪. নেট :  নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার চানমারী এলাকায় মানিক (২৮) নামে এক রড- সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

গত সোমবার ২৪ জুলাই দিবাগত রাতে ফতুল্লার চানমারী এলাকার দাউদ মিয়ার ছেলে শরিফের রিক্সার গ্যারেজে এই ঘটনা ঘটে। নিহত মানিক ফতুল্লার গাবতলী এলাকার আব্দুল সামাদের ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী ডালিয়া বেগম (২৬) বাদী হয়ে ৯ জন আসামীর নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৬-৭ জনকে আসামী করে মঙ্গলবার ২৫ জুলাই দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাসূত্রে আসামীরা হলো- দাউদ (৫৫), শরীফ (৩৫), আরিফ (২৯), সজীব (২৭), শান্ত (২৩), নাঈম (২১), তুহিন (২৫), জিসান (২০) ও জুয়েল (২০) সহ অজ্ঞাত নামা আরো ৬-৭ জন।

মামলার লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, নিহত মানিক একজন ক্ষুদ্র রড-সিমেন্ট ব্যবসায়ী। হক বাজার এলাকায় তার একটি রড- সিমেন্টের দোকান রয়েছে। অভিযুক্তদের সাথে নিহত মানিকের নানা বিষয়ে পূর্ব শত্রুতা চলে আসছিলো।

সোমবার রাত আনুমানিক ৮ টার দিকে নিহত মানিক তার তিন বন্ধু সৌরভ, রুবেল ও রাশেদ বাবু কে নিয়ে চানমারী সেকশন বাড়ী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পৌনে ৯ টার দিকে চানমারী মাউরাপট্রি দোতলা গার্মেন্টস সংলগ্ন দাউদ- শরীফের গ্যারজের সামনে পৌছামাত্র নিহত মানিককে কৌশলে শরীফের রিক্সার গ্যারেজের ভিতর ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে অভিযুক্ত আসামীরা  পূর্ব-পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে নিহত মানিককে এলোপাথাড়ি ভাবে দেশীয় অস্ত্র দ্বারা কোপাতে থাকে।এ সময় গ্যারেজের ভিতর নিহত মানিকের চিৎকারে তার অপর দুই বন্ধু রুবেল ও রাশেদ বাবু বাঁচাতে এগিয়ে আসে। এ সময় আসামীরা বাবুকেও রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।একই সঙ্গে হত্যাকাণ্ডের সাথে জড়িত বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। আমরা এ নিয়ে কাজ করছি। অভিযুক্তদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …