8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / নাসিক ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের অভিযোগ, গণসংযোগে বাধাঁ প্রতিপক্ষের

নাসিক ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের অভিযোগ, গণসংযোগে বাধাঁ প্রতিপক্ষের

নিউজ ব্যাংক ২৪. নেট : আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ কবির হোসেন এলাকাবাসীর সাথে মত বিনিময় সভায় বলেন, গতকাল নির্বাচন কমিশন হতে আমার প্রতীক হাতে পাওয়ার পর আজ সন্ধ্যায় আমি আমার বন্ধু-বান্ধব ও ছোট ভাইদের নিয়ে ২নং বাবুরাইল এলাকায় গণসংযোগ করছিলাম তখন সেখানকার আরেকজন প্রার্থী আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার ছোট ভাই ও কর্মীদের ধাক্কা এবং হুমকি প্রদান করেছে।
বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর দেওভোগ আখড়া এলাকার বাগান বিলাস কনভেনশন হল সেন্টারে কবির হোসেনের বন্ধু মহলের আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
কবির হোসেন বলেন, ওবায়দুল চাচার কাছে আমি ভোট চাইতে গিয়েছিলাম। তার স্ত্রী কাছে আমি ভোট চেয়েছি। তিনি আমাকে তার সন্ত্রানের মতো করে দোয়া করেছেন এবং তার ছেলেও আমার সাথে ভালো ব্যবহার করেছেন। ঐ সময় ওবায়দুল চাচা বাসায় ছিলোনা। কিন্তু পরবর্তিতে উনি এসে আমাদের উদ্দেশ্যে বললো ওরা আমার বাসায় ডুকবে কেন? তোমরা মিছিল করো। এ কথা বলে তিনি ওদের নিয়ে যান। আমাদের এই গণসংযোগের মাঝে প্রায় দশবার করে তারা মিছিলটি নিয়ে আপডাউন করেছে। কিন্তু আমি মনে করেছিলাম, উনি আমার পিতৃতুল্য মুরুব্বী তিনি এসে ওদের বলবেন যে, ওরা ভোট চাচ্ছে, তোমরা এখানে মিছিল করোনা। তোমরা অন্য দিকে যাও। এ সময় ঐ এলাকার মানুষ এ ঘটনা দেখেছে। এ ঘটনায় আমি আসলেই ব্যথিত হয়েছি।

এছাড়াও কবির হোসেন আরো বলেন, আল্লাহপাক কাকে নির্বাচিত করবেন সেটা তিনি যানেন। আল্লাহ ছাড়া কোন উপায় নাই। এই ধরনের নোংরামি আমি নিজেও করিনা। অন্য কেউ করবে সেটাও পছন্দ করি না। আমরা মাইক দিয়ে স্লোগান দিচ্ছিলাম বলে তারা বলে আমরা এখানে ওয়ার্ক করতে পারবো না। তখন আমি বললাম নির্বাচনে ভোট চাওয়া আমার নাগরিক অধিকার। সেটা আমি জনগণের কাছে চাইতেই পারি। আমার ওয়ার্ডের জনগণের কাছ থেকে আমি ভালো সাড়া পাচ্ছি। আমি আল্লাহ-তায়ালার কাছে শোকরিয়া আদায় করি এ জন্য যে, আমি বিগত সময়ে সাধারণ মানুষকে যে সাহায্য ও সহোযোগিতা করেছিলাম তা কাউন্সিলর হওয়ার জন্য নয়। আল্লাহকে রাজি খুশি করানোর জন্য। কাউন্সিলর হওয়ার মতো কোন ইচ্ছাও আমার ছিলো না। আমাকে এলাকার বন্ধু বান্ধব ও মুরুব্বিরা দাড় করিয়েছে মানুষের সেবা করার জন্য। হয়তো বা আল্লাহপাকের হুকুম হয়েছে বিদায় আমি এই নির্বাচন দাড়িয়েছি।
এ সময় বন্ধুমহলের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর কৃষকলীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান লিটন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ বাদল, মোঃ ফয়েজ, মোঃ মাসুদ, মোঃ জুয়েল, মোঃ সোহেল, মোঃ মহসিন, মোঃ মিঠু, মোঃ খোকন ও মোঃ মাসুম প্রমুখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …