12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জ জেলার ওয়ারেন্টভুক্ত কুখ্যাত ডাকাত সেন্টু মিয়া র‍্যাব ১১ কর্তৃক গ্রেফতার

না’গঞ্জ জেলার ওয়ারেন্টভুক্ত কুখ্যাত ডাকাত সেন্টু মিয়া র‍্যাব ১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব
ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ তারিখ রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুর ব্রিজ এলাকা হতে ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সেন্টু মিয়া (৪০), পিতা- রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্স,সাং- বাররাপুর সোনাখালী, থানা-সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ধৃত আসামী ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। সে ঢাকা চট্টগ্রাম হাইওয়ে রোডে “স্ট্রীট ডাকাত” নামে অধিক পরিচিত। গ্রেফতারকৃত আসামী সেন্টু মিয়া (৪০)’এর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা এবং সোনারগাঁ থানায় অস্ত্র আইন, মাদক মামলা এবং ডাকাতি মামলাসহ সর্বমোট ১৫ (পনের)টি মামলা রয়েছে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযুক্ত আসামীর অবস্থান সনাক্ত করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর ব্রিজ এলাকা হতে আসামী সেন্টু মিয়া (৪০)’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …