7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা হতে ৩১ (একত্রিশ) কেজি গাঁজাসহ ৩ জন পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক পরিবহনকারী পিকআপ জব্দ


র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গত ৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একটি টাটা সিংগেল কেবিন পিকআপ হতে অবৈধ মাদকদ্রব্য ৩১ (একত্রিশ) কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি টাটা সিংগেল কেবিন পিকআপ জব্দসহ ৩ জন পেশাদার মাদক ব্যবসায়ী ১। মোঃ জহির (২১), পিতা- আব্দুর রব্বান, মাতা- নাজমা বেগম, সাং- তেতা ভুমি, থানা- ব্রাক্ষণপাড়া, জেলা- কুমিল্লা; ২। মোঃ তামিম মোল্লা (১৯), পিতা- মোঃ মিরাজ মোল্লা, মাতা- মোছাঃ রাবেয়া বেগম, সাং- দক্ষিণ জোগানিয়া, থানা- নড়াগাতী, জেলা-নড়াইল ও ৩। মোঃ জাকারিয়া (২১), পিতা- মোঃ কামাল হোসেন, মাতা- মোছাঃ ফজিলা বেগম, সাং- ফুলঝুড়ি, থানা- মঠবাড়িয়া, জেলা- পিরোজপুর’দের গ্রেফতার করে।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত সদস্যরা পারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ সংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ২৯৮ রোতল ফেনসিডিলসহ ১ জন র‌্যাবের হাতে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দরে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল পাচারকালে ২৯৮ বোতল …