7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / দূর্ঘটনা / না’গঞ্জে সোহাগ পরিবহনের বাসে হঠাৎ অগ্নিকান্ডের ঘটনায় আহত ১০

না’গঞ্জে সোহাগ পরিবহনের বাসে হঠাৎ অগ্নিকান্ডের ঘটনায় আহত ১০

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী চলন্ত বাসে আকস্মিকভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ জন যাত্রী আহত হয়েছেন।

রবিবার ৮ অক্টোবর দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় রাজধানীর কমলাপুর থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়া গামী সোহাগ পরিবহনের একটি বাসে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে রাজধানীর কমলাপুর থেকে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার উদ্দেশে সোহাগ পরিবহনের একটি বাস ৪০-৪২ যাত্রী নিয়ে ছেড়ে আসে। পথে ডাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় পৌঁছালে হঠাৎ গাড়িতে আগুন ধরে। পরে ৪০-৪২ যাত্রী প্রাণে বেঁচে গেলেও ঠেলাঠেলি করে নামতে গিয়ে অন্তত ১০ জন আহত হন।

পরে স্থানীয় একটি টেক্সটাইল মিলের নিজস্ব অগ্নি নির্বাপক গ্রুপ দ্রুত ঘটনাস্থালে এসে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসের বেশিরভাগ পুড়ে যায়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার এসআই আব্দুল করিম জানান, দগ্ধ বাসটি উদ্বার করা হয়েছে। আগুন লাগার প্রাথমিক কারণ এখনো জানা যায়নি।অগ্নিকান্ডের সূত্রপাতের কারণ জানতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

আরও পড়ুন...

না’গঞ্জে বিসিকে গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ড

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের ফতুল্লায় পঞ্চবটী এলাকায় বিসিকের গ্যাস লাইনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। …