8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / আইন আদালত / না’গঞ্জে ধর্ষণ শেষে হত্যার অভিযোগে ১ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

না’গঞ্জে ধর্ষণ শেষে হত্যার অভিযোগে ১ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৭ বছরের এক তরুণীকে ধর্ষণ শেষে হত্যা অভিযোগের মামলায় মো. শফিকুল ইসলাম হৃদয় নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার ৯ অক্টোবর দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় মাসুদ রানা ও বুলবুল নামে দুইজনকে খালাস প্রদান করে আদালত।

দণ্ডপ্রাপ্ত মো. শফিকুল ইসলাম হৃদয় রূপগঞ্জের জাহাঙ্গীর আলমের ছেলে। পূর্ব শত্রুতার জের ধরে তিনি ভিকটিমকে ধর্ষণ করে হত্যা করেছেন তদন্তে সত্যতা পায় আদালত।

রায়ের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা জজ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০০৯ সালের ১০ আগস্ট দায়ের করা একটি ধর্ষণ শেষে হত্যা মামলায় আদালত এ রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময়ে দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ রাকিব বলেন, ২০০৯ সালের ৯ আগস্ট দণ্ডপ্রাপ্ত আসামি মো. শফিকুল ইসলাম হৃদয় পূর্ব শত্রুতার জের ধরে ভিকটিম তার কর্মস্থলে যাওয়ার পথে আটক করে নিয়ে ধর্ষণ শেষে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের পর বিচার কার্যক্রম শেষে আদালত এই রায় ঘোষণা করেছেন।

 

আরও পড়ুন...

বান্দরবানের দুর্গম এলাকা থেকে ড্রোন-সিগন্যাল জ্যামার উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : বান্দরবানের দুর্গম সীমান্তবর্তী এলাকা দোপানিছড়ায় সন্ত্রাসী আস্তানার সন্ধান পেয়েছে বিজিবি। …