9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / তফসিল ঘোষণায় কাশীপুর ইউপি আ’লীগের উদ্যোগে আনন্দ মিছিল 

তফসিল ঘোষণায় কাশীপুর ইউপি আ’লীগের উদ্যোগে আনন্দ মিছিল 

নিউজ ব্যাংক ২৪. নেট : আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার।
বুধবার ১৫ নভেম্বর সন্ধ্যায় তফসিল ঘোষণার পর বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সারা বাংলাদেশ ব্যাপী নৌকার সমর্থনে আনন্দ মিছিল বের হয় এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের উদ্যোগে নৌকার সমর্থনে আনন্দ মিছিল বের করা হয়। এতে শত শত নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দরা কাশীপুর ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ড প্রদক্ষিণ করে পুনরায় কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিরোধ মঞ্চে এসে সমাপ্তি করে।
কাশীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী সভাপতিত্বে এবং যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন’র সার্বিক পরিচালনায় এসময় নৌকার সমর্থনে অনুষ্ঠিত মিছিলটিতে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব  মোমেন সিকদার, সাধারণ সম্পাদক এম এ সাত্তার, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, সদস্য দুলাল হোসেন, যুবলীগ নেতা মুন্না আহমেদ ও ছাত্রলীগ নেতা মোঃ কবীর সহ অসংখ্য নেতৃবৃন্দ।
আনন্দ মিছিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য ভোটারদের আহবান জানান। পাশাপাশি নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমানকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে বিজয় নিশ্চিত করার আহবান জানান।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …