12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / জিপিএ-৫ পেলেই জীবন সফল হবে কথাটা ঠিক না- লিপি ওসমান

জিপিএ-৫ পেলেই জীবন সফল হবে কথাটা ঠিক না- লিপি ওসমান

নিউজ ব্যাংক ২৪. নেট :  নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, শুধু জিপিএ-৫ পেলেই যে জীবন সফল সাফল্যমন্ডিত হবে আর না পেলে হবে না এ কথাটা ঠিক না। নিজেকে প্রথমে ভালো মানুষ হতে হবে। এরপর নিজেকে সফল হতে হবে। আমাদের এ দেশের ইতিহাস অনেক গৌরবোজ্জ্বল ইতিহাস। তাই দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তোমাদের আগামী ভবিষ্যতের জন্য তৈরি করতে হবে। ভালো পথে চললে বাধা আসবেই। আমাদের সব বাধা পেরিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

বুধবার ৭ ফেব্রুয়ারী সকালে সিদ্ধিরগঞ্জের (মার্চেন্ট ওয়ার্কারস) এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময়তিনি আরও বলেন, এ স্কুলের শিক্ষার্থীদের জন্য নতুন ভবন শীঘ্রই যেনো নির্মান হয় সে ব্যাপারে আমি আপনাদের এমপি শামীম ওসমান সাহেবের সাথে কথা বলবো। আশাকরি উনি খুব দ্রুতই এম ডব্লিউ স্কুলের এ ভবন নির্মাণ করে দিবেন।

সালমা ওসমান লিপি বলেন, তোমরা শিক্ষার্থীরা মা-বাবার দোয়া ও মুরব্বিদের দোয়া নিলে কাজ করলে তোমাদের কেউ আটকাতে পারবে না। প্রযুক্তি এখন মানুষের হাতের মুঠোয়। এ প্রযুক্তিকে ব্যবহার করে তোমরা অনেকদূর পর্যন্ত এগিয়ে যেতে পারবে। এই স্কুল তোমাদের কাছে দাবি রাখে। একদিন বড় কিছু হলে এ স্কুল তোমাদের নিয়ে গর্ব করবে। তুমিও বলবে আমি এম ডব্লিউ স্কুলের স্কুলের ছাত্র ছিলাম।

নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর ও এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, ৮নং ওর্য়াড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, এম ডব্লিউ
উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রওশন আরা আকতার, দাতা সদস্য সাব্বির আহাম্মদ প্রধান, অভিভাবক প্রতিনিধি মো. মোশারেফ হোসেন, মো. মহসিন হোসেন, জহিরুল ইসলাম, শারমিন আক্তার সুমি, শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার সহ ছাত্রছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …