12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / গাবতলী দারুল হুদা দাখিল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল, পুরস্কার বিতরণ 

গাবতলী দারুল হুদা দাখিল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল, পুরস্কার বিতরণ 

নিউজ ব্যাংক ২৪. নেট : গাবতলী দারুল হুদা দাখিল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সোমবার ২৫ ডিসেম্বর সকালে উত্তর মাসদাইর গাবতলী দারুল হুদা দাখিল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সহ সুপার এস এম শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় আলহাজ্ব নূরুন্নবী সাহেবের সভাপতিত্বে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দারুল হুদা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র ও নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ হাফেজ মুহাম্মদ মেহেরুল্লাহ মাহমুদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব হযরত মাওলানা সাইফুদ্দিন মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও আলেমেদ্বীন হাফেজ মাওঃ মোঃ নাসির উদ্দিন।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  প্রতিষ্ঠানের সন্মানিত সুপার এইচ এম মিরাজুল ইসলাম, অত্র প্রতিষ্ঠানের সন্মানিত সভাপতি মাওলানা মোঃ আবু সাঈদ মাহমুদ, সন্মানিত সেক্রেটারি জনাব মোঃ আব্দুল কুদ্দুস, মাওঃ মোঃ রফিক আহমদ, মাওঃ মোঃ আনোয়ার হোসাইন,ডা: আব্দুলাহ আল রোমান, মোঃ শাহ্ আলম সাহেব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …