8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / গণধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

গণধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকা হতে গণধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী “রাসেল” র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল বুধবার ২৩ আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নবীগঞ্জ ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রাসেল (৪২)’কে গ্রেফতার করে।

ঘটনা সূত্রে ও প্রাথমিক অনুসন্ধনে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী রাসেল (৪২) ও তার সহযোগীরা মিলে ধর্ষিতা ভিকটিম লাইজু (২৬)’কে গণধর্ষণ করে অজ্ঞাত স্থানে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের ভাষ্যমতে তিনি গ্রেফতারকৃত আসামী ও তার সহযোগীদের দ্বারা গণধর্ষণের শিকার হলে তার পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৮(১২)১৯, ধারা- ৯(৩) তৎসহ ৩৪১/৩২৩/৩৭৯/৪২৭/৫০৬ দন্ড বিধি, নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী) ২০০৩। মামলার পর আসামীরা আত্মগোপন করে ও পলাতক থাকে।

অতঃপর গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় পরোয়ানায় বর্ণিত আসামী রাসেল (৪২), পিতা- সিরাজ, স্থায়ী সাং-মুক্তারকান্দী, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর, এ/পি- সাং- দক্ষিণ শিয়াচর (মিলন ড্রাইভারের বাড়ির ২য় তলার ভাড়াটিয়া), থানা- ফতুল্লা মডেল, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী রাসেল’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …