8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / আমরা তোমাদের সুন্দর জীবন দিতে চাই- শামীম ওসমান 

আমরা তোমাদের সুন্দর জীবন দিতে চাই- শামীম ওসমান 

 

নিউ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ২০০১ সালে বিএনপি যখন ক্ষমতায় আসে তখন আমাদের শাহীনকে হত্যা করা হয়েছিল, সুন্দর আলীকে ভাইকে মেরে ফেলা হয়েছিল, আমাদের মোজাফফর ভাইকে মেরে ফেলা হয়েছে। আমরা কি অপরাধ করেছিলাম? কোন খুনী মেরেছিল তাদের? আমরা কি মানুষ না। আমরা মরলে কি আমাদের সন্তানরা কাঁদে না। আমরা মরলে কি আমাদের
বাচ্চারা এতিম হয় না। আমাদের রাজনীতি করার কথা ছিল না। যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন। আমারতো জীবন শেষ। আমি চলে যাবো। তোমরা থাকবে। আমরা তোমাদের সুন্দর জীবন দিতে চাই। শেখ হাসিনা তোমাদের ভবিষ্যত। আমাদের রাজনীতি করার কথা না। আমাদের ভাইদের মারা হয়েছে আমরা প্রতিশোধ নেইনি। ওরা আমাদের শৈশবকে মেরেছে। যৌবনকে হত্যা করেছে।

রবিবার ২৬ ফেব্রুয়ারি দুপুরে সিদ্ধিরগঞ্জের মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল বিএনপির প্রোগ্রামে স্লোগান দিয়েছে। নারায়ণগঞ্জে অনেক নেতা আছেন নৌকা নিয়া পাশ করেন। কে কার ওলির বাপ, কে কার ওলির মা আমরা জানি। এটা কী স্লোগান আমি জানতে চাই। তারা বলেছে, “হরে কৃষ্ণ হরে রাম, শেখ হাসিনার বাবার নাম”। পাঁচ মিনিটও লাগবে না আমাদের মাটির নিচ থেকে খুঁজে বের করে আনতে। ধৈর্য ধরেছি। জনগণ ভীমরুলের চাক নিয়ে
আপনাদের সামনে এসে হাজির হবে। আমি সবকিছু বুঝি। বাংলাদেশে খুনের রাজনীতি কায়েম করার চেষ্টা হচ্ছে। ওরা ওদের দলের নেতাদের মেরে নির্বাচন ঠেকানোর চেষ্টা করছে।

নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও মার্চেন্ট ওয়ার্কারস
(এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, জেলা পরিষদ সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা, নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দীন মিয়া, নাসিক ৪,৫,৬ নং সংরক্ষিত নারী কাউন্সিলর মনােয়ারা বেগম, মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সাব্বির আহমেদ, কো-অপ্ট সদস্য শফিকুর রহমান রাজু, অভিভাবক সদস্য মোশারফ হোসেন, মোঃ মোহসীন হােসেন, আমিনুল ইসলাম আমিন, জহিরুল ইসলাম সাগর, মহিলা অভিভাবক সদস্য শারমীন আক্তার সুমি, শিক্ষক প্রতিনিধি আবুল কাশেম তালুকদার, মোঃ আবুল কাশেম, মহিলা শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার, মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা আক্তার প্রমুখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …